ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’প‌ক্ষের সংঘর্ষে আহত ৮

K. Z. Hasan

১০ ফেব্রুয়ারি ২০১৮,শনিবার, ২২:৩২

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’প‌ক্ষের সংঘর্ষে আহত ৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’প‌ক্ষের সংঘর্ষে আহত ৮

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢা‌বি) ছাত্রলী‌গের দু'প‌ক্ষের ম‌ধ্যে সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টে‌ছে। এতে অন্তত আটজন আহত হ‌য়ে‌ছেন বলে জানা গেছে। আহতদের ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টা‌রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

শুক্রবার সন্ধ্যায় ঢা‌বির বিশ্ব‌বিদ্যাল‌য়ের ব্যবসায় শিক্ষা অনুষ‌দের সাম‌নে এ ঘটনা ঘ‌টে। এতে মাস্টার'দা সূর্যসেন এবং মু‌ক্তি‌যোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলী‌গ অংশ নেয়।

এ সময় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে বাঁশ এবং কাঠের চ্যালা ব্যবহার করা হয়। এ সময় আটজন আহত হয়। এদের ম‌ধ্যে ৬ জ‌নের নাম জানা গে‌ছে। এরা হলেন, জিয়া হলের উর্দু বিভাগের আমির হোসেন মুরাদ, বাংলা বিভাগের নাজির হোসেন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের জামান ওয়াহিদ, ইংরেজী বিভাগের আব্দুল আলিম, পালি এন্ড বুদ্ধিষ্ট বিভাগের হৃদয়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের নাসিম। এছাড়া দুই জ‌নের নাম জানা যায়‌নি। ত‌বে তারা সূর্যসেন হল শাখা ছাত্রলী‌গের ব‌লে প্রাথ‌মিক সূ‌ত্রে হানা গে‌ছে।
এ বিষ‌য়ে ঢাবি শাখা ছাত্রলীগের সভাপ‌তি আ‌বিদ আল হাসান এবং সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স জানান, সেখানে আঞ্চলিক একটি সংগঠন প্রোগ্রামকে ওকন্দ্র ক‌রে একপর্যায়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়। পরে আমরা গিয়ে মীমাংসা করে দেই।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2018