বাংলাদেশ সফরে আসার আগে টাইগারদের নিয়ে যা বললেন হাথুরুসিংহে

Alam

২৯ ডিসেম্বর ২০১৭,শুক্রবার, ০৭:৩০

বাংলাদেশ সফরে আসার আগে টাইগারদের নিয়ে যা বললেন হাথুরুসিংহে

বাংলাদেশ সফরে আসার আগে টাইগারদের নিয়ে যা বললেন হাথুরুসিংহে

জানুয়ারির বাংলাদেশ সফর শ্রীলঙ্কার জন্য ‘বিশাল চ্যালেঞ্জ’ বলে মনে করেন টাইগারদের সাবেক কোচ চন্ডিকা হাথুরুসিংহে। দায়িত্ব নেয়ার পর বৃহস্পতিবার সকাল থেকে পুরদোমে লঙ্কান ক্রিকেটারদের নিয়ে অনুশীলন করেন তিনি। শুরু থেকেই লঙ্কান শিবিরে চমকপ্রদ সব পরিবর্তন নিয়ে হাজির হয়েছেন।


সকাল থেকে ক্রিকেটারদের সঙ্গে আলাদা বৈঠক করেন। সবাইকে সাফ জানিয়ে দিয়েছেন অনুশীলনের সময় কোনো গাফিলতি নয়। বাংলাদেশ সফর দিয়ে দ্বিতীয় মেয়াদে লঙ্কান অধ্যায় শুরু করবেন হাথুরু। গত অক্টোবরে বাংলাদেশের দায়িত্ব ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।


‘আমি আবার বাংলাদেশে যাচ্ছি। এটি অনেক আগ্রহের জন্ম দিচ্ছে। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারছি না। অন্যদিকে বাংলাদেশ দুই বছর ধরে ঘরের মাঠে শক্তিশালী। আমাদের জন্য সফরটা বিশাল চ্যালেঞ্জ। ’ প্রেমাদাসা স্টেডিয়ামে অনুশীলন শেষে বলছিলেন হাথুরু।

শ্রীলঙ্কা ১৩ জানুয়ারি ঢাকার উদ্দেশে রওনা দিবে। ত্রিদেশীয় সিরিজে অংশ নেয়ার পর দুটি টেস্ট এবং দুটি টি-টুয়েন্টি খেলবে দলটি।

এই সফরের অনুশীলন শুরুর দিন সকাল দশটায় মাঠে চলে আসেন হাথুরুসিংহে। খেলোয়াড়দের সঙ্গে আলোচনা সেরে দুপুর একটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত অনুশীলন করেন।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

সংশ্লিষ্ট সংবাদ

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2018