বদলে যাওয়া এক পুর্ণিমার গল্প

নিউজ ইভেন্ট২৪/আর

২৪ ডিসেম্বর ২০১৭,রবিবার, ২২:০৩

বদলে যাও এক পুর্ণিমার গল্প

বদলে যাও এক পুর্ণিমার গল্প

পূর্ণিমা। নিজের নাম জোছনায় উদ্ভাসিত।

আর নিজের কাজ- রঙে রঙে বর্ণিল। ঢাকাই ছবির এই চিত্রনায়িকা চলচ্চিত্র দিয়ে আলোচনায় নেই বহুদিন। কিন্তু তাই বলে আলোচনায় যে একদম নেই তা কিন্তু নয়। বরঞ্চ পূর্ণিমা মুগ্ধ আলোচনায় আসছেন বারবার- চলচ্চিত্র বাদে যা করছেন তা- দিয়েই।


কিছুদিন আগে পূর্ণিমার একটি মঞ্চ পারফর্ম্যান্সের ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায় নায়িকার উপস্থাপনা, নাচ, গান- সবাই দর্শকদের বিমোহিত করে ফেলছে। সোশ্যাল মিডিয়ায় যারা ভিডিওটি দেখেছেন তারাও কম মুগ্ধ হননি। গতকাল শনিবার দিলারা হানিফ পূর্ণিমা বেশকিছু ছবি প্রকাশ করেছেন।

 

বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে একটি মঞ্চ অনুষ্ঠানে ফের পূর্ণিমাকে দেখা যায় নতুন আঙ্গিকে।

নানা ভঙ্গিমায় নাচ ও উপস্থাপনার দৃশ্যে দেখা যায় তাঁকে। গোলাপি পূর্ণিমা ছিলেন অনন্য। উপস্থিত দর্শকেরাও যে পূর্ণিমায় কিংবা জোছনায় ভেসেছেন তা ক্যাপশন দেখেই অনুমেয়।


ছবিগুলো সোশ্যাল মিডিয়া ফেসবুকে শেয়ার করেছেন পূর্ণিমা। যেখানে প্রতিটি ছবিতে তিনি চিলেন নজরকাড়া। সোশ্যাল মিডিয়ার অনুসারীরাও এসব ছবি দেখে রীতিমতো সম্মোহিত। ভক্তরা লাইক-মন্তব্য-শেয়ারে ভাসিয়ে দিচ্ছেন পূর্ণিমার দেয়াল।

 

পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত 'ওরা আমাকে ভাল হতে দিল না' চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই অভিনেত্রী।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2018