মৌসুমীকে বিয়ে করতে চাওয়ায় জয়কে ক্ষমা চাইতে বললেন সানি

নিউজ ইভেন্ট২৪/আর

০৫ ডিসেম্বর ২০১৭,মঙ্গলবার, ২০:০৪

মৌসুমীকে বিয়ে করতে চাওয়ায় জয়কে ক্ষমা চাইতে বললেন সানি

মৌসুমীকে বিয়ে করতে চাওয়ায় জয়কে ক্ষমা চাইতে বললেন সানি

সম্প্রতি অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’ নামে একটি অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়েছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী।

কিন্তু হঠাৎ সোমবার সন্ধ্যায় শাহরিয়ার নাজিম জয়কে উদ্দেশ্য করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ওমর সানী। এ বিষয়ে পূর্বপশ্চিমবিডি ডট নিউজের এর পক্ষ থেকে ওমর সানির সাথে যোগাযোগ করা হলে তিনি তার এই স্ট্যাটাস নিয়ে কথা বলেন।

ওমর সানী বলেন, জয় আমার ও মৌসুমী দু’জনের খুব আদরের। সে আমাকে দুলাভাই বলে, সম্মানের দিক থেকে সব ঠিক আছে কিন্তু সম্প্রতি আমি তার কিছু বিষয় নিয়ে বেশ বিব্রত। সে একটা টিভি প্রোগ্রাম উপস্থাপনা করে। উপস্থাপনার জন্য স্মার্টনেস একটা গুরুত্বপূর্ণ বিষয়। প্রশ্ন করার ক্ষেত্রে সত্তর দশকের বা আশির দশকের থেকে অনেক নতুনত্ব এসেছে কিন্তু আমাদের কালচার তো আর বদলায়নি।

তিনি বলেন, সেদিনের অনুষ্ঠানে জয় বলে আমি যদি মৌসুমীকে বিয়ে না করতাম তাহলে সে মৌসুমীকে বিয়ে করতো, এটা কেমন কথা। সে তো মৌসুমীকে আপু বলে, এটা তো শোভনীয় প্রশ্ন না। এরপর এ বিষয় ছাড়া সে শাবনুরকে একটা অবাঞ্চিত প্রশ্ন করেছে যে, আপনার ছেলে তো দেখতে রিয়াজের মত। এক্ষেত্রে আমি যদি শাবনুরের স্বামী হতাম তাহলে এর জন্য খুব অন্যরকম প্রতিক্রিয়া দেখতাম।

ওমর সানি অন্য একটি পর্বের কথা তুলে ধরে বলেন, আমাদের মরহুম বরেণ্য কথা সাহিত্যিক হুমায়ুন সাহেবের স্ত্রী শাওনকে বলেছে যে , আমি আপনাকে বিয়ে করতে চাই। এসব তো কোনো উপস্থাপকের কথা বলার ধরণ হতে পারে না। এখানে আমি স্মার্টনেস এর তো কিছু খুঁজে পাই না। সম্প্রতি শামীম ওসমান সাহেবকে প্রশ্ন করেছে আপনি যদি লং-ড্রাইভে যান সেখানে যদি মৌসুমী থাকে তাহলে তাকে পাশে চান কিনা? আরে ভাই এটা কি ধরণের কথা।

তিনি আরো বলেন, শামীম উসমান একজন রাজনীতিবীদ উনাকে কেন মৌসুমীকে জড়িয়ে প্রশ্ন করতে হবে? আর কি কোনো মানুষ নাই বা রাজনীতির মাঠের কোনো মহিলা নেই আরো। শামীম ওসমান একজন সম্মানিত ব্যক্তি উনি তো আমাদের চলচ্চিত্রের কেউ না উনাকে কেন নায়িকার ব্যাপার নিয়ে প্রশ্ন করা লাগবে। তাহলে এখানে নায়িকা মানে কি? উপস্থাপনার ক্ষেত্রে টি আরপি র জন্য এসব পাকনামো তো শোভনীয় না। এটা আমাদের বাংলাদেশ, এটা আমেরিকা বা ইউরোপ না। আপনাকে বুঝতে হবে। আমি আমার স্ট্যাটাসের মাধ্যমে তাকে এসব জায়গা থেকে সরে আসতে বলেছি।

আর আমি আসলে কখনোই আমার নিজস্ব ফেসবুক একাউন্টে কোনো শিল্পীকে নিয়ে হেয় করে স্ট্যাটাস দেই না। বিগত দিনে আমার ফেসবুকের টাইমলাইন দেখলেই তা বুঝা যাবে।

পরিশেষে আমি পূর্বপশ্চিমবিডি ডট নিউজের এর মাধ্যমে তার বড়ভাই হিসেবে অবশ্যই চাইব জয় যেন অন্তত মৌসুমীর কাছে, শাবনুরের কাছে, শাওনের কাছে ও যাদের যাদের এসব বাজে বাজে প্রশ্ন করেছে তাদের কাছে এর জন্য প্রকাশ্যে সরি বলে।

-পূর্বপশ্চিমবিডি।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017