রাজধানীতে পুলিশের ৩০০ বস্তা রেশন নিয়ে পালিয়ে গেল ছিনতাইকারীরা

নিউজ ইভেন্ট২৪/আর

২৩ নভেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ১৮:৪৭

রাজধানীতে পুলিশের ৩০০ বস্তা রেশন নিয়ে পালিয়ে গেল ছিনতাইকারীরা

রাজধানীতে পুলিশের ৩০০ বস্তা রেশন নিয়ে পালিয়ে গেল ছিনতাইকারীরা

রাজধানীর সাভারের আশু‌লিয়ার নবীরগরে চালক ও তার সহকারীকে অস্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে হাত-পা বেঁধে ফেলে পুলিশের রেশন বোঝাই ট্রাক নিয়ে গেছে দুর্বৃত্তরা। ট্রাকটিতে পাবনা পু‌লিশ লাইনের রেশনের ৩০০বস্তা আটা ছিল বলে জানা গেছে।

বৃহস্পতিবার ভোরে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে বলে আশুলিয়া থানার এসআই লোকমান হোসেন জানান। ট্রাকটি ৩০০ বস্তা আটা নিয়ে ঢাকা থেকে পাবনা পুলিশ লাইনে যাচ্ছিল বলে জানান তিনি।


ট্রাকচালক আবদুল জব্বার জানায়, রা‌তে পাবনা পুলিশ লাইনের রেশনের ৩০০ বস্তা আটা ভর্তি ট্রাক নিয়ে রাজধানীর পোস্তাগলা থেকে পাবনার উদ্দেশে রওনা দেন। ভোর রাতের দিকে আশুলিয়ার নবীনগর এলাকায় পৌঁছালে মাহেন্দ্র নিয়ে সাতজনের একটি দল মহাসড়কে ব্যারিকেট দেয়। তখন তারা অস্ত্রের মুখে মারধর করে ট্রাকটি ঢাকা মেট্রো ট (১৬ -৬৫৫৪) নিয়ে এবং হাত পা বেঁধে তাদের ট্রাকে উঠিয়ে তাদের মরাগাং এলাকার সড়কের পাশে ফেলে যায়। পরে সকালে তিনি আশুলিয়ায় থানায় যোগাযোগ করেন।

এ বিষয়ে পাবনা পুলিশ লাইনের মেস ম্যানেজার রেজাউল হোসেন বলেন, ঢাকা থেকে ট্রাকে করে পাবনা পুলিশ লাইনের রেশনের ৩০০ বস্তা আটা আসার কথা, কিন্তু সকালে জানতে পারি আটা ভর্তি ট্রাকটি ছিনতাই হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল বলেন, ছিনতাইকারীদের আটকসহ ট্রাকটি উদ্ধারে অভিযান চলছে।

 

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017