রিয়াল মাদ্রিদের সঙ্গে গোপন চুক্তি সেরেছেন নেইমার!

Afnan

০১ নভেম্বর ২০১৭,বুধবার, ২০:১৫

রিয়াল মাদ্রিদের সঙ্গে গোপন চুক্তি সেরেছেন নেইমার!

রিয়াল মাদ্রিদের সঙ্গে গোপন চুক্তি সেরেছেন নেইমার!

২০১৩ সালে নেইমারের সামনে দুটি পথ খোলা ছিল। রিয়াল মাদ্রিদ অথবা বার্সেলোনা। তিনি বেছে নেন বার্সেলোনাকে। সেখানে চার মৌসুম খেলে গেল আগস্টে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমান ব্রাজিলিয়ান এই তারকা। প্যারিসে তিন মাস যেতে না যেতেই নেইমারকে ঘিরে শুরু হয়েছে গুঞ্জন। রিয়াল মাদ্রিদে যেতে চান তিনি। স্প্যানিশ সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে রিয়াল মাদ্রিদের সঙ্গে এখনই গোপন চুক্তি সেরেছেন নেইমার।


পিএসজিতে নেইমারের শুরুটা হয়েছে অম্লমধুর। সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে তর্কে জড়িয়ে জন্ম দেন নানা সমালোচনার। কোচ উনাই এমেরির সঙ্গেও নাকি বনিবনা হচ্ছে না তার। স্প্যানিশ আউটলেট ডন ব্যালন এক প্রতিবেদনে জানায় আবারও স্পেনে ফিরতে চান নেইমার। অর্থাৎ নেইমারের পরবর্তী ঠিকানা রিয়াল মাদ্রিদ। গোপনে রিয়ালের সঙ্গে প্রাথমিক চুক্তিও সেরেছেন তিনি।


ডন ব্যালনের সেই প্রতিবেদন থেকে আরও জানা গেছে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ নেইমারের বাবার সঙ্গে এখনই প্রাথমিক কথাবার্তা এগিয়ে রেখেছেন। কারণ নেইমারকে দিয়েই ক্রিশ্চিয়ানো রোনালদোর অভাব পূরণ করতে চান পেরেজ।


কাভানির সঙ্গে নেইমারের সম্পর্ক ভালো নয় তা ফুটবল বিশ্বে ‘ওপেন সিক্রেট’। সঙ্গে কোচ এমেরির কোচিংয়ের ধরনের সঙ্গে মানিয়ে নিতেও বেশ বেগ পেতে হচ্ছে নেইমারকে। এ ছাড়া প্রতি ম্যাচের ভিডিও বিশ্লেষণ করতে এমেরি ৩০ মিনিটের বেশি সময় নেন, যা নেইমারের পছন্দ নয়। এ নিয়ে পিএসজি কর্তৃপক্ষের সঙ্গে কথাও বলেছেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

সংশ্লিষ্ট সংবাদ

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017