এফডিসিতে চলল শাকিব-অপু-বুবলির শুটিং

নিউজ ইভেন্ট২৪/আর

০৮ অক্টোবর ২০১৭,রবিবার, ১৮:৪৮

এফডিসিতে চলল শাকিব-অপু-বুবলির শুটিং

এফডিসিতে চলল শাকিব-অপু-বুবলির শুটিং

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস অনেকদিন পর শুটিংয়ে ফিরলেন। শনিবার এফডিসিতে ‘পাঙ্কু জামাই’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। একইদিনে এফডিসিতে বুবলিকে নিয়ে শাকিব ছিলেন ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমার শুটিংয়ে।

পাশাপাশি সেটে শুটিং করলেও দেখা হয়নি শাকিব-অপুর। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমরা আসলে কাজ নিয়েই ব্যস্ত ছিলাম। আমি এক সেটে, শাকিব অন্য সেটে শুটিং করেছেন। নিজের কাজ ফেলে তো আসলে যাওয়া যায় না। নিজের কাজ ফেলে অন্য সেটে কেন যাবো? আর শাকিব কেন কাজ ফেলে আসবে।

অপু আরো বলেন, পাঙ্কু জামাই ছবির শুটিং শেষদিকে। আমার কিছু দৃশ্যের শুটিং বাকি ছিল; সেটা শেষ করছি। শনিবার এফডিসিতে শুটিং করেছি; রোববার পূবাইলে শুটিং করছি। আশা করছি আজকের মধ্যে শুটিং শেষ হবে।

‘পাঙ্কু জামাই’ ছবিটি পরিচালনা করছেন আব্দুল মান্নান। এর আগে তিনি রিয়াজ ও শাবনূরকে নিয়ে ‘মন বসে না পড়ার টেবিলে’ ছবিটি নির্মাণ করেছিলেন। ‘পাঙ্কু জামাই’ ছবির গল্পটি রোমান্টিক কমেডি ধাঁচের।

অপু বিশ্বাস সবশেষ ২০১৬ সালের মার্চে ‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন। এরপর সন্তান আব্রাহামের জন্ম, শাকিবের সঙ্গে বিয়ের খবর ফাঁস ও শারীরিক আনফিটের জন্য সিনেমার শুটিং থেকে দূরে ছিলেন তিনি। তবে বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানের অতিথি হয়েছেন ও বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন অপু।

এখন থেকে নিয়মিত সিনেমায় অভিনয় করবেন জানিয়ে অপু বলেন, শিগগিরই নতুন সিনেমায় অভিনয়ের খবর জানাবো। সব প্রস্তুতি শেষ হলেই বিস্তারিত বলবো।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017