এফডিসিতেই চলল শাকিব-জায়েদের মারামারি! দাঁড়িয়ে দেখলো সবাই

নিউজ ইভেন্ট২৪/আর

০৬ অক্টোবর ২০১৭,শুক্রবার, ১৪:৪১

এফডিসিতেই চলল শাকিব-জায়েদের মারামারি! দাঁড়িয়ে দেখলো সবাই

এফডিসিতেই চলল শাকিব-জায়েদের মারামারি! দাঁড়িয়ে দেখলো সবাই

অনেকদিন ধরে মামলা-হামলা আর ঝামেলার পর আবার নতুন রূপে ফিরেছে এফডিসি। শুটিং ব্যস্ততা, অভিনয়শিল্পীদের উপস্থিতি দেখা গেল বাংলাদেশ চলচ্চিত্র কর্পোরেশনে(এফডিসি)।

 

বৃহস্পতিবার সকাল থেকে জহির রায়হান কালার ল্যাবের সামনে শুরু হয়েছে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ আর মান্না ডিজিটাল হলের সামনে সফিক হাসান পরিচালিত ‘বাহাদুরি’ সিনেমার শুটিং।

 

দুই আলাদা সিনেমার শুটিংয়ে বেশ মারমুখী ফাইটিং অ্যাকশনে অংশ নিলেন দুই খান শাকিব ও জায়েদ। এই রকম শুটিং ব্যস্ততা আর প্রাণোচ্ছল পরিবেশে বেশ খুশি মনে কাজ করছেন প্রোডাকশনের কলাকুশলবৃন্দ। অনেকদিন পর যেন বাংলাদেশ চলচ্চিত্র তার পুরনো চেহারায় নতুন প্রাণ খুঁজে পাচ্ছে।

 

উত্তম আকাশের পরিচালনায় আমি নেতা হবো সিনেমার প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ওমর সানি ও মৌসুমীর একটি গানের চিত্রায়নের মধ্যদিয়ে সম্প্রতি শুরু হয় ছবির শুটিং। সিনেমায় প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মীম। ছবিতে আরও অভিনয় করছেন মিষ্টি জান্নাত, কাজী হায়াত প্রমুখ।

 

অন্যদিকে শাফিক হাসান পরিচালিত ‘বাহাদুরি’ সিনেমায় আরও অভিনয় করছেন সাইমন সাদিক, চিত্রনায়িকা পরীমনি ও নবাগত মৌ খান। সিনেমাটির কয়েকটি গানের কথা লিখেছেন গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কণা, আহম্মেদ হুমায়ুন, ঐশী।


গত সপ্তাহে জায়েদ খানের আহবানে দীর্ঘ বিরতির পর চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে যান নায়ক শাকিব। আর আজ দেখা গেল চিরচেনা আগের এফডিসির শুটিং ব্যস্ততা। সবার প্রত্যাশা শিগগিরই শিল্পাঙ্গনের সকল দ্বিধা-দ্বন্দ্বের অবসানের ইতি ঘটবে, এগিয়ে যাবে দেশের চলচ্চিত্রাঙ্গন।

...............................

শাকিবকে শিল্পি সমিতির রুমে নিয়ে চানাচুর দিয়ে আপ্যায়ন করলেন জায়েদ

 

জায়েদ খানের হাত ধরে দীর্ঘদীর্ঘদিন পরে চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে এলেন শাকিব খান। এসময় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ওমর সানীও উপস্থিত ছিলেন।

 

বিকেলে মান্না ডিজিটাল কালার ল্যাবের সামনে উত্তম আকাশের 'আমি নেতা হবো' ছবির শুটিং চলছিল। এসময় স্পটে হাজির হন জায়েদ খান।



জায়েদ খান শাকিব খানকে তার প্রিয় সমিতির কক্ষে আসার জন্য আহবান জানালে শাকিব না করেন নি। হাসিমুখে ওমর সানীকে নিয়ে শিল্পী সমিতির কার্যালয়ের দিকে রওনা হন।



শাকিব খান সমিতির কক্ষে এসে বসেন। জায়েদ খান শাকব খানককে চানাচুর ও বিস্কুট দিয়ে আপ্যায়ন করেন।



এসময় জায়েদ খান বলেন, 'আজ আমার সত্যিই অনেক আনন্দ লাগছে আমি শাকিব ভাইকে তার নিজের অফিসে নিয়ে আসতে পেরেছি। মনে হচ্ছে আমাদের এই শিল্পী সমিতির কার্যালয় পূর্ণতা পেলো। '
শাকিব বলেন, হ্যাঁ এটা তো আমারই অফিস।



ভালো লাগছে এসে, অনেক কিছু পরিবর্তন হয়েছে। কিন্তু মনে হচ্ছে এইতো সেদিনও এই চেয়ারে এসে বসেছি।

শাকিব আরো বলেন, 'চলচ্চিত্রের উন্নয়নের বিষয়ে বলেন, সবার আগে আমাদের ব্যক্তিদ্বন্দ্ব ভুলতে হবে। চলচ্চিত্রের উন্নয়নে এটাই সবচেয়ে বড় অন্তরায়। আমি রংবাজ ছবিতে সব টেকনিশিয়ান এফডিসি থেকে নিয়েছি। কলকাতার সাথে ছবিতে যাদেরই ভিসা আছে তাদেরকে কলকাতায় পাঠিয়েছি বলেছি কাজ করো। '



শাকিব খান ও ওমর সানী প্রায় ৪০ মিনিট শিল্পী সমিতির কার্যালয়ে অবস্থান করেন। এরপর জায়েদের হাত ধরেই শিল্পী সমিতির কার্যালয় থেকে 'আমি নেতা হবো'র মেকআপ রুমে যান।



উল্লেখ্য, দুই দুইবার চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করেন শাকিব খান। সর্বশেষ নির্বাচনে তিনি অংশ নেননি। কিন্তু ওমর সানী প্যানেলকে সমর্থন করেন। নির্বাচনের দিন শাকিব খান মধ্যরাতে নির্বাচন কেন্দ্রে উপস্থিত হলে 'গোলযোগ' শুরু হয়।

পরে নির্বাচিত প্যানেলের সাথে শাকিবের দ্বন্দ্ব প্রকাশ্যে আসে।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017