রাজনীতি ছবিতে আমার অভিনয়ের পেছনে শাকিব ভাইয়ের অনেক ভূমিকা আছে

নিউজ ইভেন্ট ২৪ ডটকম/আর

১৭ জুলাই ২০১৭,সোমবার, ১১:২৮

সম্প্রতি আলোচনায় উঠে এসেছে তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাসের দেশীয় চলচ্চিত্র ‘রাজনীতি’। মুক্তির পর থেকে হল দখলে খানিকটা পিছিয়ে থাকলেও আস্তে আস্তে সিনেমাটি ছড়িয়ে পড়ছে দেশজুড়ে। দর্শকদের চাপে অতিরিক্ত শো’ চালাতেও বাধ্য হয়েছেন হলমালিকেরা।

শাকিব-অপু জুটি, শক্তিশালী গল্প আর মিলনের অভিনয়ের জয়গান চলছে সবখানে। ফেসবুকে অনেকেই শাকিবকে মিলনের মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছেন। বলছেন, ছবিতে মিলনের অভিনয় ছাপিয়ে গেছে শাকিব খানকে।

বিষয়টি নিজেও খেয়াল করেছেন মিলন। খানিকটা বিরাগভাজনও হয়েছে এইসব বক্তব্যে।


গ্লিটজকে বললেন, “যারা এই ধরনের কথা বলছেন তাদের ছোট করছি না। তাদের উদ্দেশ্যে বলছি, ছবিতে আমার ক্রেডিট যদি এক ভাগ হয় তাহলে তার থেকেও অনেক গুণ বেশি আছে শাকিব ভাইয়ের।”

তিনি আরও বলেন, “আমার প্রশংসা করতে গিয়ে অনেকে শাকিব ভাইকে ছোট করছেন। কিন্তু তারা আসলে জানেন না এই ছবিতে আমার অভিনয়ের পেছনে শাকিব ভাইয়ের কতোটা ভূমিকা আছে। ছবিতে সবচেয়ে বেশি সহযোগিতা পেয়েছি তার কাছ থেকে। প্রতিটা ক্ষেত্রে তিনি আমাকে অনুপ্রাণিত করেছেন। ”


বিষয়টা খানিকটা ব্যাখ্যা করলেন এভাবে, “শাকিব ভাই তার চরিত্রটা ঠিকঠাক মতো করেছেন, আমরটা আমি করেছি, অপু, অমিত হাসানসহ সবাই নিজেদের সেরাটা দিয়েছে সিনেমায়। সবার অংশগ্রহণেই ছবিটি দর্শকপ্রিয়তা পেয়েছে। একজন মিলনের একার পক্ষে একটা সিনেমা হিট করা হওয়া সম্ভব না।”

শাকিবের প্রশংসার ভীড়ে আপনাকে নিয়ে মিডিয়ায় মাতামাতি কম হয়েছে বলে মনে করছেন কি?

এমন প্রশ্নের জবাবে মিলন বললেন, “মিডিয়াতে আমাকে নিয়ে সবচেয়ে বেশি মাতামাতি হয়েছে ‘রাজনীতি’ নিয়ে। গণমাধ্যমের প্রতি আমার কৃতজ্ঞতাবোধ আছে। কিন্তু আমার আর শাকিব ভাইয়ের মধ্যে ব্যক্তিগত বোঝাপড়াটা গণমাধ্যমে আসেনি। সেকারণেই বিষয়গুলো কেউ জানে না।”

মুক্তির দিন ঢাকায় মাত্র একটি হল পেয়েছিল ছবিটি। শুরুতে মন খারাপ থাকলেও আস্তে আস্তে কেটে যাচ্ছে মিলনের মনের মেঘ। ঢাকায় আরো নতুন সাতটি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘রাজনীতি’।

ছবিতে শাকিব খান, অপু বিশ্বাস, আনিসুর রহমান মিলনের পাশপাশি আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়াসহ আরও অনেকেই অভিনয় করেছেন।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017