কাঁদতে কাঁদতে সম্মেলন কক্ষ ছাড়লেন মুশফিক

নিউজ ইভেন্ট ২৪ ডটকম/আর

১৫ জুলাই ২০১৭,শনিবার, ২২:১৭

দল হারলে ওয়াশ রুমে গিয়ে নিরবে চোখের পানি ফেলেন। হয়ত তিনি একটু বেশি-ই আবেগি। আবারও কাঁদলেন মুশফিকুর রহিম। এবার কারণ দলের পরাজয় নয়। ক্ষোভ আর অমিমানে চোখের পানি ঝড়ালেন বাংলাদেশের টেস্ট সংস্করণের অধিনায়ক। শনিবার (১৫ জুলাই) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ডাকা এক সংবাদ সম্মেলনে এমন ঘটনা ঘটেছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরে বরিশাল বুলসের অধিনায়ক ছিলেন মুশফিকুর রহিম। তার নেতৃত্ব নিয়ে প্রশ্ন তোলেন ফ্রাঞ্চাইজিটির মালিক এমএ আউয়াল চৌধুরী বুলু। এক টেলিভিশন সাক্ষাৎকারে মুশফিক সম্পর্কে আজেবাজে কথা বলেন তিনি। মুশির বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গ ও দলের ভেতর গ্রুপিং করার অভিযোগও তোলেন। বিষয়টি বিপিএল গভর্নিং কাউন্সিলের নজরে আনেন মুশফিক। তার পরিপেক্ষিতেই সংবাদ সম্মেলন ডাকে বিপিএল গভর্নিং কাউন্সিল এবং বিসিবি।

এদিন দুপুরে সংবাদ সম্মেলনে কথা বলতে বলতে অনেকটা আবেগতাড়িত হয়ে তিনি বলেন, এক যুগ ধরে আমি জাতীয় দলে খেলছি। আমার সম্পর্কে এমন অভিযোগ এর আগে কখনও ওঠেনি। তিনি আমাকে খারাপ খেলোয়াড় বলতে পারেন; কিন্তু আমাকে দায়িত্বজ্ঞানহীন বলতে পারেন না। আজ আমার সঙ্গে হয়েছে। কাল অন্যদের সঙ্গে যে হবে না, এ নিশ্চয়তা নেই। আমি আশা করবো, মল্লিক ভাইরা বিষয়টা দেখবেন। আমি তাদেরকে জানিয়েছি। এক পর্যায়ে কাঁদতে কাঁদতে সংবাদ সম্মেলন স্থল ত্যাগ করেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক বলেছেন, ‘মুশফিকের বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে তিনি (ভুলু) আমাদেরকে জানাতে পারতেন। কিন্তু প্রকাশ্যে একজন টেস্ট ক্যাপ্টেনকে অসম্মান করায় অবশ্যই তাকে ক্ষমা চাইতে হবে। আমরা কারণ দর্শানোর নোটিশ দেব। যথাযথ উত্তর না পেলে ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে ব্যবস্থা নেব। সেটা হতে পারে আর্থিক কিংবা অন্য কোনো শাস্তি।’

প্রসঙ্গত, বিপিএল-এর গত আসরে বরিশাল বুলসের ‘আইকন’ খেলোয়াড় হিসেবে খেলেছেন মুশফিক। অবশ্য প্রথমে এই দলের হয়ে খেলতে অপারগতা প্রকাশ করেছিলেন তিনি। পরে বিসিবির অনুরোধেই খেলতে রাজি হন। শুরুটা দারুন করলেও মাঝপথে ছন্দ হারিয়ে ফেলেন। শেষ পর্যন্ত শীর্ষ চারে উঠতে ব্যার্থ হয় বরিশাল। তবে মুশফিকের ব্যাটিং খারাপ হয়নি। ১২ ম্যাচে ৩৪১ রান করে দলের সবার ওপরে ছিলেন মুশি।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017