'লিভ টুগেদার' না করে রিলেশনটাকে জায়েজ কর

নিউজ ইভেন্ট ২৪ ডটকম/আর

১৩ জুলাই ২০১৭,বৃহস্পতিবার, ২৩:২৬

সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে ঘর ভাঙা নিয়ে মডেল-অভিনেত্রী তানজিন তিশার দিকে অভিযোগের আঙ্গুল তোলেন সাবেক স্ত্রী রেহান চৌধুরী। বিষয়টি বর্তমানে শোবিজ অঙ্গনে বেশ আলোচনার ঝড় তুলেছে। এর জের ধরেই তিশাকে উদ্দেশ্য করে রেহান বলেছেন, দেরি না করে মুসলিম মেয়ে যদি হয়ে থাকো, তাহলে 'লিভ টুগেদার' না করে রিলেশনটাকে অন্তত জায়েজ করো!


সম্প্রতি বিষয়টি আলোচনায় আসলে হাবিব, তিশা ও রেহান একে অন্যকে দোষারোপ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। যদিও হাবিব এবং তিশা দুজনই রেহানের এই অভিযোগ প্রত্যাখ্যান করেছেন।

এবার বিষয়টা নিয়ে হাবিব ও তিশার কাছে ফেসবুকে প্রশ্ন রাখলেন রেহান। তার সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

আচ্ছা! এবার তাহলে আমারও দুইটা প্রশ্ন হাবিব ওয়াহিদ আর তিশার কাছে!! প্রথমে হাবিবকে করি! আপনি স্ট্যাটাসে খুব সাহসের সাথে বলেন! আপনি আশ্চর্য হয়েছেন যে কেনই বা আমি 'আফটার ডিভোর্স' এসব বলছি? কথাটা কি বুঝে লিখেছেন? তাহলে একটা কথা বলতে চাই, আপনার কোন আইনে লেখা আছে যে 'আপটার ডিভোর্স' একটা মেয়ে গালি খেলেও চুপ করে সহ্য করবে অথবা করতে হবে? আমি ববং প্রতিবার আশ্চর্য ছিলাম যে আমাকে কেন এভাবে বাজে গালি দিয়ে আক্রমন করে আপনার প্রিয়তমা???? এটার উত্তরটা কি দিয়েছেন এখনও?


এখন প্রশ্ন তিশা তোমাকে! তোমার স্ট্যাটাসে লিখেছো, একবার গালি দিয়েছো। আরে মিথ্যুক মেয়ে, কয়বার দিয়েছো সেটা তো তুমি জানো, আমি জানি আর হাবিব। আর প্রমাণ তো আছেই, আবার বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ইন্টারভিউতে বলেছো, আমি কেন রেহানকে কল করবো ইত্যাদি ইত্যাদি, ও তো সাধারণ একটা মেয়ে। এই যে শোনো, তুমি আমাকে বলেছো আমি 'লাইমলাইটে' আসতে চাই। আরে তুমি কাজ করো মিডিয়াতে, এসব পলিসি তুমি জানো। আমি এসব চিন্তা করি না। আর যে তোমার হাবি'র (হাবিবকে তোমার দেওয়া আদরের নাম) সাথে ৫ বছর সংসার করে মিডিয়াতে আসিনি, আবার এখন??? হা হা হা হা, আসলে তো মানসিক পাগল তুমি, তাই তো বলো রেহান হাবিবের 'পাস্ট'। আর এই কথা বলে তুমিই হাবিবের 'পাস্ট' নিয়ে সব সময় 'ইনসিকিউরড' থাকো! 'ইয়েস'! 'পাস্ট' ঠিক আছে, কিন্তু এটা ভুলোনা যে আমাদের একটা সন্তান আছে। যোগাযোগ তো থাকবেই একটা। যতদিন হাবিব আলিমকে (হাবিব-রেহানের সন্তান) ভালোবাসবে।


তাহলে তুমি কেন মেনে নিচ্ছো না! আর তোমারও ফ্যামিলি আছে! মান সম্মান আছে! তাহলে ফ্যামিলিকে আর ছোট করো না। অবিবাহিত মেয়ে 'লিভ টুগেদার' করে। আর প্রেমের অভিজ্ঞতা কয়টা আছে তা আমাকে নিজের মুখে বলেছিলে। তাও আবার তার মধ্যে একজন বিবাহিত সেলিব্রিটিও ছিল। বাহ! আমাকে প্রতিবার বলতে, তোমার আর হাবিবেরটা ''হ্যাভেনলি আর ডেঞ্জারাস লাভ"। কারও কোনো পাওয়ার নাই নষ্ট করার। তাহলে আর দেরি না করে মুসলিম মেয়ে যদি হয়ে থাকো, তাহলে 'লিভ টুগেদার' না করে রিলেশনটাকে অন্তত জায়েজ করো! খালি 'পিওর লাভ ডেঞ্জারাস লাভ' বললে হবে? প্রমাণ করো ভাই, তোমার 'ডেঞ্জারাস পিওর লাভ'!!! শুভ কামনা তোমার জন্য যেন ভালো পথে চলো!

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017