প্রিয়াঙ্কার সিনেমার দৃশ্য ফাঁস

নিউজ ইভেন্ট ২৪ ডটকম/আর

১৩ জুলাই ২০১৭,বৃহস্পতিবার, ২৩:২২

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউডেই বেশি সময় কাটছে তার। ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের মাধ্যমে তার হলিউডে অভিনয় শুরু। এরপর বেওয়াচ সিনেমায় দেখা গেছে তাকে। পশ্চিমা দর্শকদের কাছে এখন পরিচিত মুখ প্রিয়াঙ্কা।

হলিউডে প্রথম সিনেমার পর অ্যা কিড লাইক নামের আরো একটি সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এরই মধ্যে সিনেমাটির শুটিং করেছেন তিনি।

এছাড়া কয়েকদিন আগে ইজন্ট ইট রোমান্টিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা। এটি হলিউডে তার তৃতীয় সিনেমা। এতে ইয়োগা অ্যাম্বাসেডরের ভূমিকায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন-রেবেল উইলসন, লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডেভিন। নিউ ইয়র্কে শুরু হয়েছে এ সিনেমার শুটিং। সম্প্রতি ইন্টারনেটে এ সিনেমার কিছু দৃশ্য ফাঁস হয়। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

ফাঁস হওয়া ভিডিওতে দেখা যায়- প্রিয়াঙ্কা বিষম খেলে হেইমলিচ ম্যান্যুভার (পেছন দিক থেকে জাপটে ধরে পেটে চাপ দিয়ে প্রাথমিক চিকিৎসা) পদ্ধতিতে তাকে সাহায্য করার চেষ্টা করছেন অ্যাডাম ডেভিন। কিন্তু ফাঁস হওয়া ভিডিওতে এই দৃশ্যটি যেভাবে ধারণ করা হয়েছে তাতে ভীষণ চটেছেন প্রিয়াঙ্কা ভক্তরা।

জানা গেছে, সিনেমাটিতে একজন আর্কিটেক্টের ভূমিকায় দেখা যাবে রেবেল উইলসনকে। একজন সুদর্শন ক্লাইন্টের ভূমিকায় অভিনয় করছেন লিয়াম হেমসওয়ার্থ। সিনেমাটি পরিচালনা করছেন স্ট্রাউস-স্কুলসন। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017