পরী আজ রাতটা আমাকে দিতেই হবে : পরীকে পরিচালক রানা

নিউজ ইভেন্ট ২৪ ডটকম/আর

১২ জুলাই ২০১৭,বুধবার, ২০:৩৫

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। নানা সময় দর্শকদের চমক দিয়ে ক্ষণেক্ষণে আলোচিত হয়ে উঠেন এ অভিনেত্রী। নিজের সিনেমা নিয়ে স্টান্ডবাজি করা অনেকটাই স্বাভবে পরিণত হয়েছে এই ঢাকাই সুন্দরীর।

“৯ তারিখ, মানে গতকাল (রোববার) ঘুম থেকে ওঠে মোবাইলটা হাতে নিতেই ‘কল মি আর্জেন্ট’ লেখা একটা মেসেজ! আমি কল করলাম। ওপাশ থেকে পরিচালক রানা স্যারের হ্যালো! ‘পরী আজ রাতটা আমাকে দিতে হবে। সে তোমার যতই কাজ থাকুক।”

এমন সব কথাগুলো পরী মনি নিজেই লিখেছেন তার ফেসবুক পোস্টে। যার শিরোনাম দেন- এক রাতের জন্য (ওয়ান নাইট স্ট্যান্ড)।

 

এরপর পরিচালক জানান, রাত ছাড়া ব্যাপারটা জমবে না। নায়িকা বললেন, ‘কী?’

বাকিটা জেনে নিন পরীর লেখনিতে, “ওরে বাপ! এখন কী কী করিস না তো। রাতে দেখা হচ্ছে। আসছি আমি ১১টার মধ্যে।’ ফোন রেখে দিলেন। আমি অনুভুতিহীন।

রাত ১১টা ৪ মিনিট ইন্টারকম। রানা স্যার। আমিই দরজা খুললাম। তাড়াহুড়ো করে ঘরে ঢুকলেন। বসতে বসতে আমাকে বললেন, বড় মগে করে আদা চা দিতে। দিলাম। চা হাতে নিয়েই শুরু করলেন তার এক রাতের কাহিনী।

তার পরের ছবির গল্প। স্যার গল্প বলছিলেন আর আমি শুনছিলাম না শুধু। স্যারের বলার মধ্যেই যেন আমি পুরো ছবি দেখতে পাচ্ছিলাম।

রাত ৩টা প্রায় একটা ইন্টারকম। কে এত রাতে! স্যার বললেন, ‘আমার লোক আসতে বল।’ স্যার দরজা খুললেন আর ভিতরে নিয়ে এলেন তার এক রাতের হিরোকে। কে এই চমক? ছবিতে তার একটা হাত, পুরোটা আসছে খুব শীগ্রই। হ্যাঁ, এক রাতের গল্প এই শুরু।”

এদিকে যুগল পরিচালক অপূর্ব রানার ‘ইনোসেন্ট লাভ’ বর্তমানে রয়েছে সম্পাদনার টেবিলে। শিগগিরই জমা পড়বে সেন্সরে। এ সিনেমায় পরীর নায়ক জেফ। এখন দেখার পালা সিনেমাটির দুই পরিচালকের একজন রানার পরের চমকটি কী?

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017