মোদির সামনে প্রিয়াঙ্কার ছোট পোশাক পরার জবাব মিললো

নিউজ ইভেন্ট ২৪ ডটকম/আর

০৭ জুলাই ২০১৭,শুক্রবার, ২২:২৩

কিছুদিন আগে জার্মানির বার্লিনে একটি ছবির প্রচারণার কাজে গিয়েছিলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় সেখানে ভারতের প্রধনমন্ত্রী নরেন্দ্র মোদি সফরত ছিলেন।

তখন আকস্মিকভাবে মোদির সঙ্গে প্রিয়াঙ্কার সৌজন্য সাক্ষাৎ হয়। সাক্ষাতের সময় প্রিয়াঙ্কাকে হাঁটু বের করা ছোট কাপড় পরিধান করা অবস্থায় দেখা যায়। আর সেটা নিয়ে অনলাইন দুনিয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েন বলিউডের এ অভিনেত্রী। এবার সেই সমালোচনা জবাব দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া।

মধু চোপড়া বলেন, "যদি কোনো ভুল না কর, তাহলে ভয় পেয় না। ছোটবেলা থেকে মেয়েকে সেটাই শিখিয়েছি। 'বেওয়াচ' এর প্রমোশনের জন্য যাওয়ার সময় আচমকাই ও খবর পায়, প্রধানমন্ত্রী মোদি সেখানে হাজির হয়েছেন। আর তাই, কোনো রকম প্ল্যানিং ছাড়াই মোদির সঙ্গে দেখা করতে চলে যাই প্রিয়াঙ্কা। ওই সময় ও পোশাক পরিবর্তনেরও কোনো সময় পায়নি।কিছুদিন আগে জার্মানির বার্লিনে একটি ছবির প্রচারণার কাজে গিয়েছিলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় সেখানে ভারতের প্রধনমন্ত্রী নরেন্দ্র মোদি সফরত ছিলেন। তখন আকস্মিকভাবে মোদির সঙ্গে প্রিয়াঙ্কার সৌজন্য সাক্ষাৎ হয়। সাক্ষাতের সময় প্রিয়াঙ্কাকে হাঁটু বের করা ছোট কাপড় পরিধান করা অবস্থায় দেখা যায়। আর সেটা নিয়ে অনলাইন দুনিয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েন বলিউডের এ অভিনেত্রী। এবার সেই সমালোচনা জবাব দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। মধু চোপড়া বলেন, "যদি কোনো ভুল না কর, তাহলে ভয় পেয় না। ছোটবেলা থেকে মেয়েকে সেটাই শিখিয়েছি। 'বেওয়াচ' এর প্রমোশনের জন্য যাওয়ার সময় আচমকাই ও খবর পায়, প্রধানমন্ত্রী মোদি সেখানে হাজির হয়েছেন। আর তাই, কোনো রকম প্ল্যানিং ছাড়াই মোদির সঙ্গে দেখা করতে চলে যাই প্রিয়াঙ্কা। ওই সময় ও পোশাক পরিবর্তনেরও কোনো সময় পায়নি।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017