ভক্তদের সঙ্গে বেডরুমের ছবি শেয়ার করলেন ভাবনা

নিউজ ইভেন্ট ২৪ ডটকম/আর

০৬ জুলাই ২০১৭,বৃহস্পতিবার, ২৩:৩৯

সব সময়ই নিজেকে আউট অব বক্সের একজন ভাবেন তরুণ প্রতিভাবান অভিনয়শিল্পী আশনা হাবিব ভাবনা। তাই তো নিজেকে অভিনেত্রী নয় অভিনেতা ভাবতেই পছন্দ করেন তিনি। নিজের ফ্যান-ফলোয়ারদের কথা মাথায় রেখে সব সময়ই সচল থাকেন তিনি নেট দুনিয়ায়। নিজের অফিসিয়াল ফেসবুক পেজ এবং অ্যাকাউন্টে নিয়মিত পোস্ট দেন। তেমনি সম্প্রতি নিজের বেডরুমের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন এই শিল্পী। শ্রীমঙ্গলের একটি হোটেলের বেডরুমে তোলা হয়েছে ছবিগুলো। শুধু বেডরুম না বেড়ানোর আরো ছবি তিনি তার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

তবে বেডরুমের ছবি সাধারণত বাংলাদেশের অভিনয়শিল্পীদের ফেসবুকে শেয়ার করতে দেখা যায় না। বিশেষ করে নারী শিল্পীদের। এদিক থেকে সাহসীই বলা যায় তাকে।

 

এ বিষয়ে প্রিয়.কমকে ভাবনা বলেন, ‘সাদা সবসময় শুভ্র, আমি হোটেল এর সাদা বেড খুব পছন্দ করি, আমি বেড়াতে গেলে সবসময় ভালো হোটেল থাকার জন্য বেছে নেই। যাতে আমি সব সময় সুন্দর এবং শুভ্র থাকি। হোটেলের সুন্দর বিছানা দেখলেই আমার আরাম করতে ইচ্ছে হয়।’

গেল ঈদুল ফিতরে তার অভিনীত প্রায় ১৫টি নাটক ও টেলিছবি প্রচার হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, ‘মায়াবতী’, ‘গোল’, ‘রোজ অ্যান্ড রোজেজ’, ‘বুবনের হানিমুন’, ‘লাইফ ইজ কালারফুল’। ভাবনা অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’ শিগগিরিই মুক্তি পেতে যাচ্ছে বলে জানান তিনি।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017