বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার শক্তিশালী দল ঘোষণা

নিউজ ইভেন্ট ২৪ ডটকম/আর

১৬ জুন ২০১৭,শুক্রবার, ১২:৫৭

বাংলাদেশের বিপক্ষে বহুল প্রতীক্ষিত দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য শুক্রবার শক্তিশালী দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। স্মিথ, ওয়ার্নার, ম্যাক্সওয়েলরা থাকলেও ১৩ সদস্যের ঘোষিত দল থেকে বাদ পড়েছে মিচেল স্টার্ক ও স্টিভ ও’কিফ।

ভারতের বিপক্ষে অসিদের সর্বশেষ টেস্ট সিরিজের মাঝপথেই ইনজুরিতে পরে দেশে ফিরে গিয়েছিল স্টার্ক। ইনজুরি নিয়ে তাকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে দেখা গেলেও আর ঝুঁকি নিতে চায়না ক্রিকেট অস্ট্রেলিয়া। অ্যাশেজ সিরিজকে সমানে রেখে ফিট স্টার্ককে ফিরে পেতে বাংলাদেশের বিপক্ষে সিরিজে তাকে ডাক্তারের পরামর্শ মত বিশ্রাম দেয়া হয়েছে। অন্যদিকে ভারতের বিপক্ষে দুর্দান্ত সিরিজ কাটালেও স্টিভ ও’কিফকে এবার মাঠের বাইরেই থাকতে হচ্ছে । কেননা পুনে টেস্ট বাদে সে সিরিজে বলার মত কোন পারফরমেন্স আর দেখাতে পারেন নি ও’কিফ।

দুটি টেস্ট খেলার জন্য ১৮ আগস্ট অস্ট্রেলিয়া দল বাংলাদেশে পৌঁছাবে। এরপর ২২-২৪ আগস্ট ফতুল্লায় প্রস্তুতি ম্যাচ খেলবে অসিরা। তারপর শুরু হবে মূল সিরিজ। ২৭-৩১ আগস্ট প্রথম টেস্ট ঢাকায় ও ৪-৮ সেপ্টেম্বর দ্বিতীয় টেস্ট চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়া স্কোয়াড: স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাশটন অ্যাগার, হিলটন কার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজেলউড, উসমান খোয়াজা, নাথান লায়ন, গ্লেন ম্যক্সওয়েল, জেমস প্যাটিনসন, ম্যাথু রেনশ ও ম্যাথু ওয়েড। ক্রিকেট অস্ট্রেলিয়া।

 

 


প্রতিদিনের খবরগুলো ফেসবুকে পেতে নিচের লাইক অপশনে ক্লিক করুন-

Logo

সম্পাদক: পল্লব মুনতাকা। জ্যাকম্যান, মেডওয়ে, ইউএসএ
ইমেইল: mail.newsevent24@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | newsevent24 2017